মঙ্গলবার ১০ বৈশাখ, ১৪২৬ ২৩ এপ্রিল, ২০১৯ মঙ্গলবার

ভারতে ফের চলন্ত বাসে ধর্ষণ

বিষেরবাঁশী ডেস্ক: ফের ভারতে চলন্ত বাসে ধর্ষিত হতে হলো এক নারীকে। বাসের মধ্যেই মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের বিজেপি নেতা রবীন্দ্র বওয়ানথাড়ের বিরুদ্ধে। তারপর থেকেই পলাতক ওই নেতা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের গড়চিরোলি জেলার চন্দ্রপুর এলাকায়।

জানা গেছে, বিজেপি নেতার কাণ্ডকারখানা ধরা পড়েছে বাসের সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিওতেই স্পষ্ট দেখা যাচ্ছে, অন্যান্য যাত্রীদের সামনেই এক মহিলাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করছেন রবীন্দ্র বওয়ানথাড়ে। অশালীন অবস্থায় ওই মহিলার সঙ্গে ধরা পড়েছে তার ছবি। আর সিসিটিভির এই ফুটেজ ছড়িয়ে পড়ার পরই বিজেপি যুব নেতার বিরুদ্ধে থানায় ধর্ষণের লিখিত অভিযোগ জানান ওই নির্যাতিতা।

তার অভিযোগ, ওই নেতাকে তিনি আগে থেকেই চিনতেন। তাদের মধ্যে ভালবাসার সম্পর্কও গড়ে উঠেছিল। এমনকী মহিলাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। ভাল চাকরির ব্যবস্থাও করে দেবেন বলেছিলেন সেই নেতা। কিন্তু কোনও প্রতিশ্রুতিই রাখেননি। বরং যাত্রী ভরতি
বাসে তাকে ধর্ষণ করেন বলেই পুলিশের কাছে অভিযোগ করেন তিনি। আর তারপর থেকে যুব নেতাকে খুজে পাওয়া যাচ্ছে না।

এই বিষয়ে মহারাষ্ট্রের কোন বিজেপি নেতাই কোনও মন্তব্য করতে চাননি। এমনকী ঘটনায় বিজেপি নেতা যুক্ত থাকায় পুলিশও মুখে কুলুপ এঁটেছে। যদিও ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টাও চলছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: প্রবাস

Leave A Reply

Your email address will not be published.