শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছে সাংবাদিক

বিষেরবাঁশী ডেস্ক: সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া দেয়ার পর থেকে বক্তাবলীর বিভিন্ন এলাকায় আতঙ্ক বিরাজ করছে। জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছে সাংবাদিক আবুল কালাম আজাদ ও তার পরিবার। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এদিকে, সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া ও হামলার ঘটনার ৪দিন অতিবাহিত হলেও কেউ গ্রেফতার না হওয়ায় বড় ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছে স্থানীয় সচেতন মহল। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার জরুরী হস্তক্ষেপ দাবি করেছে স্থানীয়রা।
অভিযোগে জানাযায়, স্থানীয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একাধিক পত্রিকায়া সংবাদ প্রকাশের জের ধরে সন্দেহ বশত মধ্যনগর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী হালিম আজাদ ও শাহাদাত স্বপনের নেত্রেত্বে মাদক সন্ত্রাসীরা গত ১৪ মে সাংবাদিক কালামকে তার বাড়িতে এসে চড়াও হয়। প্রথমে স্থানীয়রা এর আপোশ করে দিলেও ঘটনার দিন দ্বিতীয় বারের ন্যায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রায় শতাধিক সন্ত্রাসী সাংবাদিক আবুল কালামকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে হামলা চালায়। হামলার সময় সাংবাদিক আবুল কালাম বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যায়। এ ঘটনায় সাংবাদিক আবুল কালাম ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এব্যাপারে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেন, যারা এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে লিপ্ত রয়েছে তারাই এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্কলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ দাবি করছি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মঞ্জুর কাদের জানান, সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে যাওয়া এসআই সাইফুর রহমান জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.