মঙ্গলবার ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫ ২২ মে, ২০১৮ মঙ্গলবার

বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার সাকিবের

বিষেরবাঁশী ডেস্ক: চলতি মাসের ৩১ তারিখেই ইংল্যান্ডের লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বিশ্ব একাদশ। বাংলাদেশের পক্ষে বিশ্ব একাদশরের স্কোয়াডে ছিলেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। কিন্তু টাইগার অলরাউন্ডার সাকিব বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক পরিবারকে সময় দেয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন। এর ফলে তার জায়গায় খেলতে ডাকা হয়েছে নেপালের সন্দীপ লামিচেনকে। সন্দীপ লামিচেন নেপালি শেনওয়ার্ন নামে পরিচিত।

গত বছর ওয়েস্ট ইন্ডিজে হারিকেন ঝড় হয়। সেই ঝড়ে তাদের বেশ কয়েকটি স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। সেগুলো ঠিক করতে তহবিল সংগ্রহের জন্য ম্যাচটি আয়োজন করছে আইসিসি। ম্যাচটি আন্তর্জাতিক টি-টুয়েন্টির মর্যাদা পাবে।

ওয়েস্ট ইন্ডিজ দল-

ক্রিস গেইল, এভিন লুইস, এন্ড্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন (উইকেট-রক্ষক), কার্লস ব্রাথওয়াইট (অধিনায়ক), আন্দ্রে রাসেল, স্যামুয়েল বাদ্রি, রোভম্যান পাওয়েল, কেস্রিক উইলিয়ামস, রায়াদ এমরিত, অ্যাসলে নার্স, কিমো পল।

বিশ্ব একাদশ-

তামিম ইকবাল (বাংলাদেশ), শহীদ আফ্রিদি (পাকিস্তান), ইয়ন মরগান (ইংল্যান্ড, অধিনায়ক), লুক রঙ্কি (নিউজিল্যান্ড, উইকেট-রক্ষক), শোয়েব মালিক (পাকিস্তান), দিনেশ কার্তিক (ভারত), হার্দিক পান্ডিয়া (ভারত), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), মিচেল ম্যাকলেনাগান (নিউজিল্যান্ড), রশিদ খান (আফগানিস্তান) ও সন্দীপ লামিচানে (নেপাল)।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.