শুক্রবার ৩০ অগ্রহায়ণ, ১৪২৫ ১৪ ডিসেম্বর, ২০১৮ শুক্রবার

নারায়ণগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতা’ নিহত

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ‘মাদক বিক্রেতা’ নিহত হয়েছে।মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় লাকি প্লাজা এলাকায় র‌্যাবের একটি চেকপোস্টে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান। নিহত রাজ মহল রিপন (৩০) মেহেরপুর জেলার কাশারীপাড়া এলাকার নিয়াজ উদ্দিনের ছেলে।

শীর্ষ মাদক ব্যবসায়ী রিপন টেকনাফ থেকে ইয়াবার চালান এনে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো বলে র‌্যাবের ভাষ্য।

এএসপি আলেপ উদ্দিন বলেন, গোপনে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জের সানারপাড় মৌচাকের সামনে চেকপোস্ট বসায় র‌্যাব। ভোরের দিকে ওই চেকপোস্ট দিয়ে যাওয়ার পথে একটি ট্রাককে থামতে বলা হলে চালক পালিয়ে যায়।

“পরে সানারপাড় লাকি প্লাজার সামনে ট্রাকটির গতিরোধ করা হলে ট্রাক থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। র‌্যাবও পাল্টা গুলি করে।এক পর্যায়ে ট্রাক চালক রিপন গুলিবিদ্ধ হলে ট্রাকে থাকা দুই ব্যক্তি পালিয়ে যান।”

রিপনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।

ঘটনাস্থল থেকে গুলি ভর্তি একটি পিস্তল, দশ হাজার ইয়াবা, মাদক বিক্রির নগদ দুই লাখ টাকা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.