মঙ্গলবার ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫ ২২ মে, ২০১৮ মঙ্গলবার

লাক্স সুপারস্টারের সেরার মুকুট মিমের মাথায়

অনলাইন ডেস্ক: লাক্স সুপারস্টারের নবম আসরের সেরার মুকুট জিতলেন মিম মানতাশা। দীর্ঘ চার বছর পর ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’ সেরাগানে শুরু হওয়া এবারের আসরে অংশ নেন ২০ হাজার প্রতিযোগী। সবাইকে পেছনে ফেলে বিভিন্ন ধাপ পেরিয়ে বিজয়ী হন তিনি। প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি এবং দ্বিতীয় রানার সামিয়া অথৈ। দেশের জনপ্রিয় এই সুন্দরী প্রতিযোগিতা লাক্স ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজন।
শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে তারকাবহুল জমকালো অনুষ্ঠানে মিমকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন আরেক লাক্স-চ্যানেল আই তারকা বিদ্যা সিনহা মিম। পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। আরও রয়েছে বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে প্রশিক্ষণের ব্যবস্থা। আর ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ তো থাকছেই।
প্রথম রানার আপ হওয়া সারওয়াত আজাদ বৃষ্টি পুরস্কার হিসেবে পেয়েছেন চার লাখ টাকা। তিন লাখ টাকা পেয়েছেন দ্বিতীয় রানার
আপ সামিয়া অথৈ। আরও তিনটি গুরুত্বপূর্ণ পুরস্কার দেওয়া হয়। ‘মোস্ট কনফিডেন্ট’ অ্যাওয়ার্ড পেয়েছেন পূজা, ‘মোস্ট এন্টারটেইনিং’ অ্যাওয়ার্ড পান তাইবা, ‘মোস্ট স্টাইলিশ’ অ্যাওয়ার্ড উঠেছে সেরা পাঁচের ইশরাত জাহানের হাতে।
এ আসরের বিচারক ছিলেন তাহসান খান, মৌ ও আরিফিন শুভ। গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক ছিলেন দেশবরেণ্য অভিনেতা সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আলী জাকের ও অভিনেত্রী ঈশিতা। নাবিলা ও সৌমিকের উপস্থাপনায় অনুষ্ঠানটি সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সরাসরি সম্প্রচার করে চ্যানেল আই।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.