শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন : তোফায়েল

বিষেরবাঁশী ডেস্ক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনেই এবং যথা সময়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

মঙ্গলবার দুপুরে ভোলা জেলা শ্রমিকলীগ আয়োজিত মে দিবসের শ্রমিক লীগ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে কোনো তত্ত্বাবধায়ক সরকারও আসবে না, কোনো সহায়ক সরকারও আসবে না উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, সকল দলের অংশ গ্রহণের মধ্য দিয়েই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা অতীতে নির্বাচনে অংশ গ্রহণ করেননি নিশ্চয় তারা ভুল করেছেন। এখন তারা তাদের সেই ভুল উপলব্ধি করেছেন। আগামী দিনে যদি নির্বাচন না করেন তাহলে আবারও ভুল হবে। এই সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

ভোলা জেলা শ্রমিকলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মে দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামানসহ দলীয় নেতৃবৃন্দ।

পরে বাণিজ্যমন্ত্রী গত শুক্রবার রাতে ভোলা শহরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চকবাজার, মনিহারি পট্টি ও খালপাড় এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দেন। একই সাথে ভোলা খালের নাব্যতা ফিরিয়ে আনা এবং ফায়ার সার্ভিসকে আরও উন্নত করার প্রতিশ্রুতি দেন তিনি।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.