মঙ্গলবার ৬ অগ্রহায়ণ, ১৪২৫ ২০ নভেম্বর, ২০১৮ মঙ্গলবার

‘আমরা আর গৃহপালিত বিরোধী দল নই : এরশাদ

 

  • অনলােইন ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আমরা আর গৃহপালিত বিরোধী দল নই।

মঙ্গলবার রাজধানীর ইমানুয়েলস সেন্টারে ঢাকা উত্তর জাতীয় পার্টি আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, ‘আগে আমরা সরকারের সব কাজের সমর্থন করে যেতাম। মানুষ আমাদের গৃহপালিত বিরোধী দল বলতো। কিন্তু এখন সংসদে সরকারের বিরুদ্ধে কথা বলছি। আলাদা জোট গঠন করেছি। ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে। এখন আর আমরা গৃহপালিত বিরোধী দল নই। এখন আমরা সামনের সারির দল’।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি এখন প্রথম সারির রাজনৈতিক দল। সুষ্টু নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টিই ক্ষমতায় যাবে।’

আগামী নির্বাচনে জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে দাবি করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টিকে এখন আমলে নিতে হবে। জাতীয় পার্টি ছাড়া আগামি নির্বাচন হবে না। আমরা ঠিকমতো কাজ করতে পারলে ক্ষমতায় যাওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে’।

বাংলাদেশ অভিশপ্ত দেশে পরিণত হয়েছে দাবি করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘প্রতিদিন মানুষ মরছে। কিছু দিন আগে হাওরে বন্যায় লাখ লাখ টন ধান নষ্ট হলো। সেখানকার মানুষ এখন না খেয়ে আছে। পাহাড় ধসে দেড়’শ লোক মারা গেল। গতকাল বয়লার বিস্ফোরণে ৯ জন মারা গেল। চারদিক শুধু মৃত্যু আর মৃত্যু। এ অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন। আর সেই পরিবর্তন আনতে পারে কেবল জাতীয় পার্টি’।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ, কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেন্টু ও ইসলামী মহা ঐক্যজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.