বুধবার ৭ অগ্রহায়ণ, ১৪২৫ ২১ নভেম্বর, ২০১৮ বুধবার

ফতুল্লায় ৭ ঘন্টার ব্যবধানে দুই অপহরণকারী গ্রেফতারসহ ভিকটিম উদ্ধার

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন তল্লা এলাকা থেকে গতকাল বিকালে ২ জন অপহরণকারীকে গ্রেফতারসহ ভিকটিম স্কুল ছাত্র মনিরুল ইসলামকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, মনিরুল ইসলাম মাসদাইর আদর্শ স্কুলের ছাত্র। গতকাল সকাল সাড়ে দশটায় মাসদাইর এলাকা থেকে প্রাইভেট পড়ে মনিরুল ইসলাম ও তার বোন হাবিবা আক্তার বাসায় ফিরছিলো। এসময় গাবতলী টাগারপাড় এলাকায় আসার পর আবু বক্কর সিদ্দিক ও মাহমুদুল হাসান ফাহিম ছাত্র মনিরুল ইসলামকে ডাক দিয়ে নিয়ে যায় এবং তার বোন হাবিবাকে বাসায় চলে যেতে বলে। হাবিবা বাসায় চলে যাওয়ার পর তার ভাই বাসায় ফিরে না আসায় সবাই চিন্তিত হয়ে পড়ে। অপহরণকারীরা ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে মনিরুল ইসলামের পরিবারকে হুমকি প্রদান করে। তাৎক্ষনিকভাবে তারা ফতুল্লা মডেল থানায় এসে অভিযোগ দায়ের করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ মঞ্জুর কাদেরের নির্দেশে এসআই সালাম ও তার সঙ্গীয় ফোর্সসহ দীর্ঘ ৭ ঘন্টা অভিযান পরিচালনা করে তল্লা মডার্ন গার্মেন্টসের পার্শ্ববর্তী এলাকা থেকে অপহৃত মনিরুল ইসলামকে উদ্ধারসহ ২ অপহরণকারীকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মাহমুদুল হাসান ফাহিম মুন্সিগঞ্জ এলাকার খালেকুজ্জামান দুলালের ছেলে অপরদিকে আবু বক্কর সিদ্দিক জামালপুর জেলার আবদুর রশিদের ছেলে দীর্ঘদিন যাবৎ আবু বক্করের মা চানমারী এলাকায় পিঠা বিক্রি করে বলে জানাযায়।

মনিরুলের মা মমতাজ বেগম বলেন, অপহরণকারীরা আমার ছেলেকে অপহরণ করে এক ঘন্টার মধ্যে পাঁচ লাখ টাকা দাবি করেন। দাবিকৃত টাকা প্রদান না করলে আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। সংবাদটি পেয়ে সাথে সাথে আমি ফতুল্লা মডেল থানায় অভিযোগ করি।

এব্যাপারে এসআই সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপহরনকারীরা হলো আন্তঃজেলা অপরাধ চক্রের সদস্য। গ্রেফতারকারীদের রিমান্ডে নেওয়া হলে আরো তথ্যাদি পাওয়া যাবে।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.