মঙ্গলবার ৬ অগ্রহায়ণ, ১৪২৫ ২০ নভেম্বর, ২০১৮ মঙ্গলবার

অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে হবে : প্রধানমন্ত্রী

বিষেরবাঁশী ডেস্ক: দেশে-বিদেশে সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে অল ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডন সফর শেষ করার প্রাক্কালে রোববার অল ইউরোপিয়ান আওয়ামী লীগের এক প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর আবাসস্থল হোটেল সুইটে সাক্ষাৎ করতে গেলে তিনি এ নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, ক্ষমতায় থাকাকালে অবৈধ উপায়ে বিপুল অর্থের মালিক হওয়া বিএনপি-জামায়াত চক্র এখন বিদেশে বিভিন্নভাবে দেশ ও সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালাচ্ছে। তাই আপনাদের এর উপযুক্ত জবাব দিতে হবে।

অল ইউরোপিয়ান আওয়ামী লীগ সভাপতি অনীল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গনি প্রতিনিধিদলের নেতৃত্ব দেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, অল ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রীকে সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন। প্রধানমন্ত্রী তাদের সংগঠনকে শক্তিশালী এবং নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখতে দিকনির্দেশনা দেন।

কমনওয়েলথ সম্মেলনে যোগ দিতে গত ১৬ এপ্রিল লন্ডন যান শেখ হাসিনা। সফর শেষ করে তিনি দেশের পথে রওনা হয়েছেন। গতকাল স্থানীয় সময় সাড়ে ৮টার দিকে (বাংলাদেশ সময় রাত দেড়টায়) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২০২ ফ্লাইটে ঢাকার উদ্দেশে লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন প্রধানমন্ত্রী।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.