বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

দ্রুত সংবাদ প্রকাশে অনলাইন সংবাদপোর্টালগুলোর ভূমিকা নিঃসন্দেহে প্রশংসনীয় : তথ্যমন্ত্রী

বিষেরবাঁশী ডেস্ক: মন্ত্রিপরিষদে সদ্য অনুমোদিত অনলাইন গণমাধ্যম নীতিমালা নিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’র সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র প্রতিনিধিবৃন্দ।
মঙ্গলবার দুপুরে সচিবালয়ে তথ্যমন্ত্রীর দপ্তরে আলোচনাকালে সংগঠনের সভাপতি সুভাষ সাহা ও মহাসচিব এএইচএম তারেক চৌধুরী বিশ্বের প্রথম অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণীত হওয়ায় তথ্যমন্ত্রীকে অভিনন্দন জানান ও নীতিমালাটি সবার জন্য উন্মুক্ত করতে দ্রুত গেজেট প্রকাশের অনুরোধ করেন। অনলাইন নিউজপোর্টালগুলোর সাংবাদিকদের জন্য সরকারি পরিচয়পত্র দেবার দাবি তুলে ধরে এসময় মন্ত্রীকে একটি পত্রও হস্তান্তর করেন তারা।

Image may contain: 3 people, people smiling, people sitting and indoor
অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণয়ণকালে সক্রিয় ভূমিকা পালনের জন্য ‘বিওএনপিএ’সহ সকল অংশীজনকে ধন্যবাদ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী প্রতিশ্র“ত ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে এটি একটি বিরাট অগ্রগতি। তাৎণিকভাবে খবর সকলের কাছে পৌছুঁতে অনলাইন সংবাদ পোর্টালগুলোর ভূমিকা নিঃসন্দেহে প্রশংসনীয়।’

Image may contain: 5 people, people sitting and indoor
সংবাদ পরিবেশনে বস্তুনিষ্ঠতা বজায় রাখার ওপর সর্বোচ্চ গুরুত্বারোপ করে হাসানুল হক ইনু আলোচনায় উত্থাপিত দাবিগুলো দ্রুত পর্যালোচনার আশ্বাস দেন। বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের সদস্যদের মধ্যে বি এইচ বেলাল, মিজানুর রহমান, নাজমুল হাসান, আ হ ম ফয়সল ও কামরুজ্জামান মতবিনিময়ে অংশ নেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়,বিজ্ঞান ও প্রযুক্তি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.