শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

‘উন্নয়ন পেতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে’

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একদিকে পদ্মা সেতু, অন্যদিকে পায়রা সমুদ্র বন্দর হলে এ দেশ হবে দক্ষিণ-পূর্ব এশিয়ার সবচেয়ে বড় শিল্পাঞ্চল। তাই উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে নারীরাও ভূমিকা রাখছে। তারাও আর পিছিয়ে নেই।
তিনি বলেন, আওয়ামী লীগের যেকোন কমিটিতে নারীদের সুযোগ করে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগই একমাত্র দল যেখানে নারীরা তাদের অধিকার নিয়ে কথা বলতে পারে।

তিনি আরও বলেন, ‘এক সময় চাকরিসহ অন্যান্য ক্ষেত্রে শুধু বাবার নাম লেখা হতো। পরবর্তীতে বাবার নামের সঙ্গে মায়ের নাম সংশ্লিষ্ট করে নারীদের সম্মান ও মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

ঝালকাঠি জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক হোসনে আরা মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম কৃক।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.