মঙ্গলবার ৬ অগ্রহায়ণ, ১৪২৫ ২০ নভেম্বর, ২০১৮ মঙ্গলবার

“বাইট্টা ইন্দুর থেকে সাবধান । নারায়ণগঞ্জে-৫ টি আসনেই নৌকা চাই”: আনোয়ার।

বিষেরবাঁশী ডেস্ক: ১৭ এপ্রিল মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ২ নং রেল গেইট সংলগ্ন আওয়ামীলীগের কার্যালয়ে ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপস্থিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগরের আওয়ামীলীগের সভাপতি জনাব আনোয়ার হোসেন।

এসময় তিনি বলেন ‘ দলের মধ্যে বেটে ইঁদুর যাতে ঢুকতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে। আমরা মুখে বলি নৌকা কিন্তু কাজে দেখাই লাঙল। মনে রাখতে হবে, বাইট্টা ইন্দুর কিন্তু ঘরের বান কাটে। তাদের থেকে সাবধান। তাদের চিহ্নিত করে দল থেকে বহিস্কার করতে হবে। আমরা এই আসনে অনেক বছর ধরে নৌকায় ভোট দিতে পারিনা। তবে গত সিটি করপোরেশন নির্বাচনে নৌকায় ভোট দিয়েছি। কিন্তু জাতীয় সংসদ নির্বাচনগুলোতে ভোট দিতে পারছিনা। আমরা নারায়ণগঞ্জে-৫ টি আসনে নৌকা চাই। আর এই ৫ টি আসনে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় শেখ হাসিনাকে উপহার দিবো।

তিনি আরও বলেন, যতদিন অন্যায়, অবিচার, সন্ত্রাসী থাকবে ততদিন তার বিরুদ্ধে কথা বলবোই। তাই সবাইকে সন্ত্রাস, মাদক ও অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানাচ্ছি। যতদিন বেঁচে থাকবো ততদিন সন্ত্রাস ও বেটে ইঁদুরের বিরুদ্ধে কথা বলবোই। কিছু কিছু লোকের কারণে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই এখন সৎ ও যোগ্য ব্যক্তির খুবই প্রয়োজন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবে আমরা তার পক্ষ হয়ে ঝাপিয়ে পড়বো।

আনোয়ার হোসেনের সভাপতিত্ব ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহার সঞ্চলনায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রোকনউদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা।

আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক গাজী আব্দুল রশিদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহম্মেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ শিকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মোজাহিদ পলু, মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক নুরুন্নাহার সন্ধ্যা, যুগ্ম আহ্বায়ক শারমিন আক্তার ডলি সহ আরও অনেকেই।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/মিতু

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.