শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

নওয়াপাড়া থেকে ফরহাদ মজহারকে উদ্ধার

বিষেরবাঁশী ডেস্ক: অবশেষে ফরহাদ মজহারকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাত সোয়া ১১টায় নওয়াপাড়া বাজারের অদূরে হানিফ পরিবহনের নৈশকোচ তল্লাশি চালিয়ে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে অভয়নগর থানায় রাখা হয়েছে।

রাত ১২টায় অভয়নগর থানার ওসি আনিসুর রহমান তার আটকের বিষয়টি ইত্তেফাককে নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, খুলনার একটি হোটেলে রাতের খাবার সেরে ফরহাদ মাজহার ৯টার দিকে বের হয়ে যান। ঢাকাগামী একটি পরিবহনে তিনি উঠেছেন এমন তথ্যের ভিত্তিতে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের বিভিন্ন পরিবহন কাউন্টারে অবস্থান নেয়। রাত সোয়া ১১টায় নওয়াপাড়া বাজারের অদূরে বেঙ্গল টেক্সটাইল মিলের গেটে হানিফ পরিবহনের বাসটি থামিয়ে পুলিশ তাকে নামিয়ে আনে। কোচটি খুলনা থেকে ছেড়ে ঢাকায় যাচ্ছিল।

অভয়নগর থানার ওসি আনিসুর রহমান ইত্তেফাককে বওলন, ‘আমি নিজে বেঙ্গল গেট এলাকায় হানিফ পরিবহনের বাস থেকে তাকে আটক করেছি। তাকে অভয়নগর থানায় নেয়া হয়েছে।’ পরবর্তীতে তাকে কোথায় নেয়া হবে এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, ‘উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।’

উল্লেখ্য, কবি, সমাজচিন্তক, সাংবাদিক, কলামিস্ট ফরহাদ মজহার সোমবার ভোরে রাজধানীর শ্যামলী থেকে অপহৃত হন বলে তার পরিবার দাবি করে। তিনি আদাবরের হক গার্ডেনের বাসা থেকে ৫টা ৬ মিনিটের দিকে বের হন। এরপর তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকাল সাড়ে ৬টার দিকে তার নাম্বার থেকে ফোন করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত ফরহাদ মজহারকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে পুলিশ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.