শুক্রবার ২ অগ্রহায়ণ, ১৪২৫ ১৬ নভেম্বর, ২০১৮ শুক্রবার

মেসির হ্যাটট্রিকে বার্সার সহজ জয় (ভিডিও)

 

অনলাইন ডেস্ক: ঘরের মাঠে জয় অব্যাহত বার্সার। সৌজন্যে লিওনেল মেসির হ্যাটট্রিক। লা লিগার ম্যাচে শনিবার লেগানেসের মুখোমুখি হয়েছিল বার্সা। শুরু থেকেই আক্রমণ করতে থাকে সুয়ারেজরা। কিন্তু গোলের দেখা পাচ্ছিলেন না।

তবে যে দলে মেসির মতো খেলোয়াড় থাকে তখন চিন্তা কিসের। ম্যাচের ২৭ মিনিটে নিজের এবং দলের হয়ে প্রথম গোল, ফুটবলের রাজপুত্রের। ফ্রি-কিকে বিশ্বমানের গোল। এই গোলের সুবাদে লা লিগায় এক মৌসুমে ফ্রি কিকে করে ফেললেন ৬ গোল।

এর আগে ২০০৬-২০০৭ মৌসুমে এই কৃতিত্ব গড়েছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তী রোনালদিনহো। এগিয়ে গিয়ে আক্রমণ বাড়াতে থাকে কাতালান জায়েন্টরা। ব্যবধান বাড়াতে অবশ্য বেশিক্ষণ লাগেনি। মাত্র পাঁচ মিনিটের মধ্যে ফের গোল বার্সেলোনার। সৌজন্যে সেই লিও মেসি। মেসির জোড়া গোলে বিরতিতে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধে ব্যবধান কমানোর লক্ষ্যে খোলস ছেড়ে বেরিয়ে আসে লেগানেস। আক্রমণের চাপ বাড়াতে থাকে তারা। যার ফল ৬৯ মিনিটে সংঘবদ্ধ আক্রমণে ব্যবধান কমান, নাবিল এল ঝার। গোল হজম করে প্রতি আক্রমণে ম্যাচে ফেরার চেষ্টা করে বার্সেলোনাও। যার ফল, ম্যাচের শেষ দিকে দলের হয়ে তৃতীয় গোল সাথে নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করেন মেসি।

এই জয়ের ফলে লা লিগায় ৩৮ ম্যাচ অপরাজিত থেকে, তারা ছুঁয়ে ফেলল ১৯৭৮-১৯৮০ মৌসুমে রেয়াল সোসিয়াদের করা এই রেকর্ডটি। রেকর্ড ভাঙতে আর দরকার একটা ম্যাচ।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.