শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

‘গডফাদারের নির্দেশে পলাশকে গডফাদার বানানোর চেষ্টা’

দৈনিক যুগান্তর ও বিভিন্ন স্থানীয় সংবাদ মাধ্যমে কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে হওয়া সংবাদকে ভিত্তিহীন ও বানোয়াট দাবী করে শনিবার (৭ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়াকার্স বিক্ষোভ সমাবেশ করেছে।

সমাবেশে ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়াকার্স নারায়ণগঞ্জ জেলার সহসভাপতি রফিকুল ইসলাম রফিক বলেন, আজকে যারা যুগান্তরসহ বিভিন্ন স্থানীয় সংবাদ পত্রিকায় কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে লিখেছেন তারা নিজেরা তা লেখেন নাই। এরা অন্যের চাটুকারিতা করে সংবাদ প্রকাশ করেছেন। নারায়ণগঞ্জের গডফাদারের কথা শুনে আপনারা পত্রিকায় লেখেন। এই সব বড় বড় গডফাদারদের কথাশুনে পলাশ ভাইকে গডফাদার বানানোর চেষ্টা করা হচ্ছে। গডফাদারদের চাটুকারিতা যারা করেন তারা যত বড়ো সাংবাদিকই হোন তাদের বিরুদ্ধে আমরা কথা বলবো। তাদের বিরুদ্ধে আমরা আন্দোলন গড়ে তুলবো। আপনারা জাতির বিবেক, আপনারা এভাবে প্রভাবিত হয়ে লিখতে পারেন না।
ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়ার্কারের সাধারণ সম্পাদক কবির আহমেদ রাজু বলেন, আমরা যারা শ্রমিক রাজনীতি করি তারা সাংবাদিকের লেখনির মাধ্যমেই শ্রমিকের অধিকার প্রতিষ্ঠা করতে সক্ষম হই। কিন্তু আজ কিভাবে সাংবাদিকের লেখনিতে শ্রমিক নেতা পলাশ গডফাদার হিসেবে আখ্যায়িত হয়! আমাদের নেতা কাউসার আহমেদ কেবল বাংলাদেশেই নয়, বর্হিবিশে^র বিভিন্ন বড় বড় কনফারেন্সে শ্রমিকের অধিকার নিয়ে কথা বলেন তিনি। কিছু দিন আগেও তিনি সিঙ্গাপুরে সেমিনার করে এসেছেন। পলাশ ভাইকে বিভিন্ন দেশ থেকে শ্রমিকের পক্ষে কথা বলার জন্য আমন্ত্রন জানানো হয়। এমন একজন ব্যক্তি কিভাবে চাঁদাবাজ, গডফাদার হন? তাঁকে কিভাবে নূর হোসেনের মত একজন গডফাদারের সঙ্গে তুলনা করা হয়! আমরা সাংবাদিকদের বিরুদ্ধে বিক্ষোভ করতে আজকে জড়ো হই নাই। কতিপয় কিছু সাংবাদিক যারা সাংবাদিকতার ক্ষমতার অপব্যবহার করেন তাদের বিরুদ্ধে কথা বলতে আমরা একত্রিত হয়েছি। আমি অন্যান্য সাংবাদিক ভাইদেরও বলবো আপনারাও এ সকল হলুদ সাংবাদিকদের প্রত্যখ্যান করেন। নইলে আন্দোলন আরো প্রকট আকার ধারন করবে।
ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়াকার্সের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়াকার্সের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্ট ওয়াকার্সের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের নেতা ওবায়েদ, ফারুক আকবর, গোলাম কিবরিয়া সাত্তার প্রমুখ। সুত্র: প্রেস নারায়ণগঞ্জ

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.