রবিবার ৪ অগ্রহায়ণ, ১৪২৫ ১৮ নভেম্বর, ২০১৮ রবিবার

উন্নয়ন চান তাহলে নৌকা মার্কায় ভোট দিন : শাজাহান খান

বিষেরবাঁশী ডেস্ক: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন,যদি উন্নয়ন চান তাহলে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দিন।দেশের উন্নয়ন একমাত্র শেখ হাসিনাই করতে পারে তাই দেশের উন্নয়ন আপনাদের উন্নয় করতে শেথ হাসিনার নৌকায় ভোট দিবেন।

শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তাকেই ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃহস্পতিবার বিকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন শেখ হাসিনা। কিন্তু জিয়াউর রহমান রাজাকারদের ঠাই দিয়েচেন তার স্ত্রী খালেদা জিয়া তার মন্ত্রী সভায় মুজাহিদ, নিজামিদের ঠাই দিয়েছেন, তাদের গাড়িতে পতাকা দিয়েছেন। আর শেখ হাসিনা দেশ প্রেমিক মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন এবং দেশের উন্নয়ন করছেন।

তিনি আরও বলেন, আমরা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন করলাম, যখন আমরা দেখলাম মুক্তিযোদ্ধা সন্তানেরা বিএনপি- জামাত করে তারা বঙ্গবন্ধুর আদর্শের বাইরে চলে গেছে। একদিন এই প্রজন্ম সন্তানেরা দেশ চালাবে। তাই বঙ্গবন্ধুর আদর্শে তাদের গড়ে উঠতে হবে। তাই এই মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশে মুন্সীগঞ্জের গজারিয়ার সাথে যাতায়াতের সুবিধার্থে আগামী মাসের ৪-৫ তারিখের মধ্যে ফেরী সার্ভিস চালু করা হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি অর্জন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিরাজদিখান উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের যৌথ আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, জেলা ইউনিট সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এবিএম সুলতান আহমেদ, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ, চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার প্রমুখ।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.