শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

পাকিস্তানের টাকার লোভে রাজি নন ক্রিস গেইল

বিষেরবাঁশী ডেস্ক: পাকিস্তান সফরে গেলে মোটা অঙ্কের টাকা দেওয়া হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তরফ থেকে এমন ঘোষণা দেওয়াই ছিল। কিন্তু নিরাপত্তা শঙ্কায় সেই লোভে রাজি হননি ওয়েস্ট ইন্ডিজের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। শুধু তাই নয়, নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারও আছেন গেইলের দলে। তিনিও পাকিস্তান সফরে যেতে রাজি হননি। তাদের অনুপস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজের যে দলটি সফরে যেতে রাজি হয়েছে সেটিকে দ্বিতীয় সারির দল বললে ভুল হবে না।

কিছুদিন আগে জিম্বাবুয়েতে বিশ্বকাপ যোগ্যতা অর্জনের ম্যাচ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। সেই দলের মাত্র চার ক্রিকেটার যাচ্ছেন পাকিস্তান সফরে। ১৩ সদস্যের দলে অভিজ্ঞ বলতে কেবল মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন ও স্যামুয়েল বদ্রি। নেতৃত্বের দায়িত্বে রয়েছেন জেসন মোহাম্মদের কাঁধে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১ এপ্রিল। সিরিজের সবগুলো ম্যাচই হবে করাচিতে।

ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন মোহাম্মদ (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রায়াত এমরিত, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাককার্থি, কেমো পল, ভেরাসামি পারমল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস, ওডিয়েন স্মিথ, চ্যাডউইক ওয়ালটন ও কেশরিক উইলিয়ামস।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/মিতু

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.