শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

বেড়ায় সন্ত্রাসী ইমরান আটক

বিষেরবাঁশী ডেস্ক: পাবনার বেড়ায় শীর্ষ সন্ত্রাসী, বেড়া ও সাঁথিয়া থানার তালিকা ভুক্ত আসামী ইমরান হোসেন (২৫)কে আটক করেছে বেড়া মডেল থানা পুলিশ। সে বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের বাগজান গ্রামের মোঃ বরকত আলী ছেলে। তার বিরুদ্ধে বেড়া ও সাঁথিয়া থানায় সন্ত্রাসী,ডাকাতি, খুন, ছিনতাই, চাঁদাবাজি ও মাদক ব্যবসাসহ ১০টি মামলা রয়েছে।

সুত্রে জানা যায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘদিন পালিয়ে থাকা থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ইমরান হোসেন বাড়িতে অবস্থান করছে। গোপন এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে পুলিশ বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের বাগজান গ্রামের মোঃ বরকত আলীর ছেলে ইমরান হোসেনের বাড়িতে অভিযান চালায়। এ সময় তল্লাসী করে তার বাড়ির একটি ঘরে মধ্যে থেকে তাকে আটক করে থানা নিয়ে আসে।

বেড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন জানান, ইমরান হোসেন এলাকায় ডাকাতি, খুন , ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকালাপ করে আসছিল। তার ভয়ে কেউ থানায় অভিযোগ করতে সাহস পায়না। সে পুলিশের ভয়ে দীর্ঘদিন পালাতক ছিল। পুলিশ একাধিকবার অভিযান চালিয়ে তাকে আটক করতে পারেনি। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে বেড়া ও সাঁথিয়া থানায় ১০টি মামলা রয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/মিতু

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.