বৃহস্পতিবার ১ অগ্রহায়ণ, ১৪২৫ ১৫ নভেম্বর, ২০১৮ বৃহস্পতিবার

পাইকপাড়া হারালো চতুরঙ্গকে

বিষেরবাঁশী, স্পোর্টিস রিপোর্টার: লীগের শেষ ম্যাচ। লড়েছে পাইকপাড়া ক্রিকেট একাডেমী ও চতুরঙ্গ ক্রীড়া চক্র। বাঁচা-মরার লড়াইয়ে চতুরঙ্গ। আর শিরোপা লড়াইয়ে পাইকপাড়া। কিন্তু খেলায় নিজেদের পক্ষে ফল লাভের যে মূল ভাবনা তা’হলো রান রেট। খেলায় জিতল্ইে চ্যাম্পিয়ন এমনটা সহজ নয় পাইকপাড়ার জন্য। প্রতিপক্ষকে কত দ্রুত বিদায় দিতে পারবে এটাই হচ্ছে মূল বিষয়। এ হিসেব সহজ নয়। মেধা ছাড়া এটা বের করা দুষ্কর। যাই হোক ম্যাচটি জিতেছে পাইকপাড়া ৩৬ রানে। আর হেরে রেরিগেশনের দুশ্চিন্তায় চতুরঙ্গ ক্রীড়া চক্র। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর পর্দা নামলো এ ম্যাচ দিয়ে। সকালে টস জিতে পাইকপাড়ার অধিনায়ক আশরাফুল ব্যাট করার সিদ্ধান্ত নেয়।
আশিকুল আলমের ৪ চার এবং ৩ ছয়ে (৭২) রানের উপর ভর করে দল ২৪৭ রান করে। আব্দুল্লাহ্ আল মামুন ৩ বাউন্ডারিতে ৪০,সুমন ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় ৪০ রানের পর পেসার ইয়াসিন ঝড় তোলেন। ৩ ছক্কা ও ১ বাউন্ডারিতে ২৮ রান করেন। ওপেনার মিশাল ও সাইফুল আউট হন ১৭ রান করে। চতুরঙ্গের রুবেল ৪৪ রানে পান ৩ উইকেট। ২৪৮ রান করলে নিজেদের সেফ জোনে রাখার সুযোগ পাবে চতুরঙ্গ। কিন্তু দলের স্কোর শূণ্য থাকতেই ২ উইকেট নেই। দারুনভাবে ঘুরে দাঁড়ায় চতুরঙ্গ ইমরান ও আশরাফুলের ব্যাটে। ৭ বাউন্ডারি আর ১ ছক্কায় ৬০ রানে ফিরেন ইমরান। দলের অধিনায়ক ইয়াসিন ৩ ছক্কা আর ২ চারে ৩৫ রানে ফিরেন। ফারুক আউট হয়েছেন ১৬ রানে। ২১১ রানে থেমে যায় চতুরঙ্গ। পাইকপাড়ার আতিকুর রহমান ৫০ রানে ৫ উইকেট পান।
সংক্ষিপ্ত স্কোরঃ পাইকপাড়া ক্রিকেট একাডেমীঃ ৪০ ওভার (২৪৭/৮) আশিকুল-৭২,সুমন-৪০,আব্দুল্লাহ্-৪০,ইয়াসিন-২৮,মিশাল-১৭,সাইফুল-১৭,আতিকুল-১১। অতিরিক্ত-১৪। রুবেল-৩/৪৪।
চতুরঙ্গ ক্রীড়া চক্র : ৩৯.৫ ওভার (২১১/১০) ইমরান-৬০,ইয়াসিন-৩৫,আশরাফুল-২৪,সাইফুল-২৪,ফারুক-১৬। অতিরিক্ত-২১। আতিকুর রহমান-৫/৫০।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.