শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

দূর্ণিবার হারালো ইসদাইর সূর্যোদয়কে

বিষেরবাঁশী, স্পোর্টিস রিপোর্টার: আগের দিন বিকালে প্রচন্ড বৃষ্টিতে মাঠ ভেজা থাকায় কার্টেল ওভারে ম্যাচ গড়ায় ৩০ ওভারে। ম্যাচে দূর্ণিবার স্পোর্টিং ক্লাব ৫৬ রানে জয় পেয়েছে। স্টেডিয়াম পাড়ার ক্লাব ইসদাইর সূর্যোদয় সংঘ হেরে গেছে। দূর্ণিবার ও ইসদাইর সূর্যোদয় সংঘ এ ম্যাচ দিয়ে নিজেদের মওশুম শেষ করলো। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর শেষ রাউন্ডের ২য় ম্যাচ। সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয়ের অধিনায়ক দূর্ণিবারকে ব্যাট করতে পাঠায়।
১১ রানে দূর্ণিবার ২ উইকেট হারায়। ৬৬ রানে ৪ উইকেট পতনের পর সাজ্জাদ হোসেন প্রান্ত ও নাজমুল হাসান সাগর জুটি দলকে টেনে নিয়ে যান। এ জুটিতে রান আসে ১০৫ রান। নাজমুল ২৯ বলে ৩ চার ও ৫ ছয়ে (৫৮) এবং প্রান্ত ৫১ বলে ৮ বাউন্ডারি ও ১ ছয়ে (৫৭) রান করেন। পেসার শ্যামল ১০ বলে ৪ ছয়ে ২৮ রান করেন। উইকেট কিপার সাগর ৫ বাউন্ডারিতে ৩০ এবং রমজান করেন ১৮ রান। দূর্ণিবার প্রতিপক্ষকে ২১৩ রানের চ্যালেঞ্জ দেয়। ইসদাইরের ইমরান ২৩ রানে এবং সজিব ৫৩ রানে ২টি করে উইকেট পান। ৩০ ওভারে ২১৩ রান। ওভার প্রতি রান ৭.১। ৪৮ রানে ৫ উইকেট হারিয়ে ইসদাইর চাপে পড়ে। বাইরের কোটায় খেলা সাইফুল ও ফারুক জুটি দলকে আশা দেখান। ৮১ রানে ভাঙ্গে এ জুটি। সাইফুল ৭ বাউন্ডারিতে ৪৬ রানে ফিরে যান। সঙ্গি সাইফুলের পথ ধরেন ফারুক। ৩৬ বলে ৬ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৫৬ রানে ফিরলে পরের ব্যাটসম্যানেরা শুধু আসা-যাওয়া করেছেন। আল-আমিন ১ ছক্কায় ১২ রান করেন। আফ্রিদি আউট হয়েছেন ১০ রানে। দূর্ণিবারের শ্যামল১৪ রানে ৪টি উইকেট নেন। রমজান ১৭ রান ও আরিফ ২৬ রানে পান ২টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোরঃ দূর্ণিবার স্পোর্টিং ক্লাবঃ ৩০ ওভার (২১২/৯) নাজমুল হাসান সাগর-৫৮,প্রান্ত-৫৭,শ্যামল-২৮,সাগর-৩০,রমজান-১৮। অতিরিক্ত-১৫। সজিব-২/৫৩,ইমরান-২/২৩।
ইসদাইর সূর্যোদয় সংঘ : ২৬ ওভার (১৫৬/১০) ফারুক-৫৬,সাইফুল-৪৬,আল-আমিন-১২,আফ্রিদি-১০। অতিরিক্ত-১১। শ্যামল-৪/১৪,রমজান-২/২১,আরিফ-২/২৬।
কালকের খেলা: চতুরঙ্গ ক্রীড়া চক্র ও পাইকপাড়া রক্রিকেট একাডেমী।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদাতা/হীরা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.