মঙ্গলবার ৬ অগ্রহায়ণ, ১৪২৫ ২০ নভেম্বর, ২০১৮ মঙ্গলবার

না’গঞ্জে পালিত হ‘ল জাতীয় যক্ষ্মা দিবস

বিষেরবাঁশী ডেস্ক: “নেতৃত্ব চাই যক্ষ্মা নির্মূলে, ইুতিহাস গড়ি সবাই মিলে” এই প্রতিপাদ্যকে ধারণ করে শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হ‘ল জাতীয় যক্ষ্মা দিবস-২০১৮।
শনিবার সকাল ৯টায় জেলা সিভিল সার্জন জেলা সিভিল সার্জন ডা. এহসানুল হকের নেতৃত্বে সিভির সার্জন কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালীটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর প্রদক্ষিণ করে পুনরায় সিভিল সার্জন কার্যালয় চত্বরে শেষ হয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিতি হয়।
আলোচনা সভায় দিবসের বিষয়ের উপর বক্তব্য রাখেন জোলা সিভিল সার্জন ডা. এহসানুর হক, জেলা বিএমএ‘র সভাপতি ডা. শাহ নেওয়াজ চৌধুরী, জেনারেল (ভিক্টোরিয়অ) হপসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আসাদুজ্জামান ও জেলা {কুষ্ঠ-যক্ষ্মা)র প্রোগ্রাম অর্গানাইজার মোঃ আলতাফ হোসেন মোল্লা।
এ ছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা আমিনুল হক, জেলা ইপিআই তত্ত্বাবধায়ক লুৎফর রহমান, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ, টিবি ব্রাক জেলা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম, মোঃ ইসলাম হোসেন, ও নার্গিস বেগম, বিকেমমএ‘র কন্ট্রোল টিবি প্রজেক্ট ম্যানজোর প্রবীর চন্দ্র রায়, বিকেএমএই‘র ডেপুটি সেক্রেটারী লুৎফুন নাহার বন্যা ও মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান মান্নান ভূঁইয়া প্রমূখ।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.