রবিবার ৭ কার্তিক, ১৪২৪ ২২ অক্টোবর, ২০১৭ রবিবার

যশোরে জঙ্গি আস্তানা ঘিরে পুলিশের অভিযান

বিষেরবাঁশী ডেস্ক: যশোর শহরের সেন্ট্রাল রোডে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িটি থেকে সাধারণ বাসিন্দাদের বের করে আনা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার গভীর রাত থেকে শহরের ঘোপ নওয়াপাড়া রোড মসজিদের পেছনে ওই বাড়ি ঘিরে রাখা হয়। নব্য জেএমবি নেতা সাগরের স্ত্রী খাদিজা ওই বাড়িতে থাকতে পারে বলে ধারণা পুলিশের। খাদিজা হলি আর্টিজান হামলায় জড়িত এবং পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন।

পুলিশ জানায়, সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে সাধারণ বাসিন্দাদের বের করে আনা হয়েছে। সেখানে শুধু জঙ্গি পরিবারটি অবস্থান করছে। বাড়িটির নিচে সোয়াটের একটি দলের সদস্যরা অবস্থান নিয়েছেন। স্থানীয়রা জানান, ঘোপ সেন্ট্রাল রোড এলাকায় র‌্যাব-পুলিশ অবস্থান নিয়ে এলাকা ঘিরে রেখেছে। ওই এলাকায় সাংবাদিকসহ কাউকে ঢুকতে দিচ্ছে না।

এরআগে সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। টিমটি ইতোমধ্যে ওই এলাকা পরিদর্শনও করেছে। এখন অভিযান চলছে। ঘোপ সেন্ট্রাল-নওয়াপাড়া রোড মসজিদের পেছনের বাড়িটি মালিক যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী জানান, বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া মশিউর রহমান। তার ফ্ল্যাটে জঙ্গি রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। মশিউর রহমান একটি হারবাল কোম্পানিতে চাকরি করেন। তার বাড়ি কুষ্টিয়ায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমল হুদা জানিয়েছেন, রাত ২টা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ওই এলাকায় অবস্থান নিয়ে বাড়িটি ঘিরে রাখে। এখন বাড়িটিতে অভিযান চলছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.