শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

রূপগঞ্জে ছয় বখাটের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ; গ্রেফতার ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ছয় বখাটের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকালে ধর্ষণের ঘটনা ঘটে। পরে শুক্রবার দুপুরে মামলা হলে বিকালে আলমাছ (২৬) নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত অভিযুক্ত আলমাছ রূপগঞ্জ উপজেলার ভোলানাথপুর এলাকার হিরন মিয়ার ছেলে। মামলার বাকি আসামিরা হলো- একই এলাকার দিলু মিয়ার ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন। অন্য এক আসামি কাউসারের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ওসি রফিকুল ইসলাম জানান, কলেজে যাওয়া-আসার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো বখাটে কাউসার, নূর আলম ও জুলহাস। এ নিয়ে ছাত্রীর বাবা কাউসারের বাবার কাছে নালিশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে কাউসার। এর জেরে বৃহস্পতিবার বিকালে কলেজ থেকে বাড়ি ফেরার পথে ভিকটিমকে নির্জন স্থানে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে কাউসার, আলমাছ, নূর আলম, জুলহাস, মনির হোসেন ও নয়ন।

ওসি আরও জানান, ঘটনার এক পর্যায়ে ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছয় বখাটে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ভিকটিমকে  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে ভিকটিমের বাবা ছয় জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অন্য এক ওসি ইসমাইল হোসেন বলেন, ‘এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি পাঁচ আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সিএ/ক্যানি

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.