রবিবার ৭ কার্তিক, ১৪২৪ ২২ অক্টোবর, ২০১৭ রবিবার

চলন্ত ট্রাকে কিশোরী ধর্ষণ: চালক ও হেলপার ৪ দিনের রিমান্ডে

  • অনলাইন ডেস্ক

চলন্ত ট্রাকে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই অভিযুক্ত ট্রাক চালক মেহেদী হাছান ও হেলপার সোহান ওরফে তুহিনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: আফতাবুজ্জামান এই দুইজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ওই দুই আসামীকে আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাত সাড়ে আটটার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জপুল এলাকা থেকে চালক মেহেদী হাছানকে এবং বৃহস্পতিবার সকালে রাজধানীর সাভার থেকে হেলপার সোহান ওরফে তুহিনকে গ্রেফতার করা হয়।

মেহেদী হাসান মানিকগঞ্জ জেলার শিবালয় থানার দেওতা গ্রামের নবী হোসেনের ছেলে। তার সহযোগী সোহান রাজশাহী জেলার পুটিয়া থানার পশ্চিম কানাইপাড়া গ্রামের তমাজিৎ এর ছেলে।

মঙ্গলবার বিকেল চারটার দিকে ওই কিশোরী তার মায়ের উপর অভিমান করে গাজীপুরের নিজ বাড়ি থেকে বেরিয়ে চৌরাস্তায় আসার পর অভিযুক্ত ট্রাকচালক ও হেলপার তাকে জোর করে ট্রাকে তুলে নেয়। এরপর তারা রাতভর ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

বুধবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইলের এসিআই পানিরকল এলাকায় পরিত্যক্ত ট্রাক থেকে ওই কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী বাদী হয়ে ওই দুই ব্যক্তিকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: আইন-আদালত

Leave A Reply

Your email address will not be published.