শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

রবিন্দ্র নাথ বাসুর মরদেহে শ্রদ্ধা জানাতে আইভী আনোয়ার পাশাপাশি

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী সদস্য আদি নাথ বসুর বাবা রবিন্দ্র নাথ বসু মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ২ ছেলে এবং ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ১৮ জুলাই মঙ্গলবার দুপুরে আদি নাথ বসু জানান, মঙ্গলবার ভোর ৫টা ১০ মিনিটে রাজধানী ঢাকার বারডেম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে সকাল ১১টায় নারায়ণগঞ্জ শহরের সাহা পাড়া এলাকার ভাড়া বাসায় তার মরদেহ আনা হয়েছে। পরে বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মাসদাইর কেন্দ্রীয় শশ্মানে শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

anwar_ivy_320170718150628

তিনি আরো জানান, বাবা দীর্ঘ দিন ধরে বিভিন্ন রোগে আক্রন্ত ছিলেন। সব শেষে অসুস্থ্য হওয়ার পর তাকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সকাল ১১টায় শহরের টানবাজার সাহাপাড়া এলাকা বাসায় গিয়ে রবিন্দ্র নাথ বাসুর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিন হায়াৎ আইভী। পরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন দলের নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তারা পাশাপাশি চেয়ারে বসে কিছুক্ষণ অবস্থান নেন। যদিও আনোয়ার হোসেন ও আইভীর সঙ্গে কোন কথা বলতে দেখা যায়নি।

এছাড়াও বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সিপিবি জেলার সভাপতি হাফিজুল ইসলাম, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মেদ রেজা উজ্জল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও হিন্দু সংগঠনের নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সিএ/ক্যানি

Categories: রাজনীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.