শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

না’গঞ্জে ১ লাখ ৬৭ হাজার পিস ইয়াবা উদ্ধার

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জে ১ লাখ ৬৭ হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। শনিবার (১৫ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে তাদের আটক করা হয়। এসময় এ কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও ( ঢাকা মেট্রো-১৫-২২১৩) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতার হলো- নুরুল ইসলাম (৩০) ও আলম (৩০)।
রোববার বিকালে তাদের পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয়। নুরুল ইসলাম বি-বাড়ীয়া জেলার বিজয় নগরের মৃত কাওসারের ও আলম ঢাকা যাত্রবাড়ির মীর হাতিবাগ এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মঈনুল হক, জেলা গোয়েন্দ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুর রশিদ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহমুদুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের একটি দল রাতে চিটাগাং রোডের ডাচ বাংলার সামনে থেকে তাদের আটক করে। এসময় যানহবানটির চেসিসের ভিতরে রক্ষিত ১ লাখ ৬৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি জানান, ইয়াবার এ বড় চালানটি কক্সবাজারের টেকনাথ থেকে খুলনার উদ্দেশ্যে রওনা করে। অন্যদিকে ডিবি পুলিশের অপর একটি টিম শনিবার রাতে সদর উপজেলার কুতুরপুর ইউনিয়নের নয়ামাটি এলাকা থেকে ১৫০ বোতল ফেন্সিডিলসহ বাদশা নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। বাদশা ওই এলাকার মৃত সোলাইমানের ছেলে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.