বৃহস্পতিবার ৬ আশ্বিন, ১৪২৪ ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার

আক্রমণের ঘটনা সত্য নয়: তামিম

বিষেরবাঁশী ডেস্ক: আট ম্যাচ খেলার কথা থাকলেও এক ম্যাচ খেলেই এসেক্স থেকে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ওপেনার তামিম ইকবাল। যার পেছনে কারণ হিসেবে বলা হচ্ছিল তামিম ও তার পরিবারকে ধাওয়া করেছিল কয়েকজন লোক। কিন্তু এ বিষয়টিকে সরাসরি নাকচ করে দিয়েছেন তামিম ইকবাল।

নিজের অফিসিয়াল ফেসবুকে তামিম লিখেছেন, ‘আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই যে ব্যক্তিগত কারণেই দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু বেশ কিছু গণমাধ্যম দাবি করেছে আমাদের আক্রমণ করা হয়েছিল। এটা সত্য নয়। কারণ ক্রিকেট খেলতে আমার প্রিয় দেশটি হলো এই ইংল্যান্ড আর এসেক্স আমার প্রতি যথেষ্ট খেয়াল রেখেছে। কিন্তু তারপরেও আমাকে ফিরে আসতে হয়েছে। আমার ভক্ত সমর্থকদের ধন্যবাদ জানাই যে তারা আমার জন্য এত খোঁজ খবর নিয়েছেন। ইংল্যান্ডে ভবিষ্যতে খেলার জন্য আমি মুখিয়ে আছি।’

এর আগে বিসিবির এক বোর্ড পরিচালক নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, ‘তামিম ও তার পরিবারকে ধাওয়া করেছিল কয়েকজন লোক। দৌড়ে নিরাপদ আশ্রয়ে চলে যাওয়ায় তাদের কিছু হয়নি। এ ঘটনার পরই তামিম দেশে চলে আসার সিদ্ধান্ত নেন।’

আক্রমণকারীদের হাতে এসিড ছিল বলেও শুনেছেন তিনি। কাউন্টি দল এসেক্সও তাদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে জানিয়েছে, ব্যক্তিগত কারণে এসেক্স ছেড়েছেন তামিম। সূত্রের ধারণা, ‘তামিমের স্ত্রী হিজাব পরেন। হয়তো সে কারণেই তাদের লক্ষ্য করা হয়েছে।’ তবে ঘটনাটা লন্ডনের ঠিক কোন জায়গায় ঘটেছে, সেটা নির্দিষ্ট করে জানাতে পারেনি কোনও সূত্র-ই। আর এই খবর বেশ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যমও। ডেইলি মেইল ও বিবিসিও প্রকাশ করেছে তামিমের খবর। এসিড আক্রমণের কথা সেখানেও বলা হয়েছে।

গত ৭ জুলাই এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে ইংল্যান্ডে যান তামিম, সঙ্গে ছিলেন স্ত্রী ও ছেলে। দেশে ফেরার কথা ছিল আগামী মাসের শুরুতে। পরিবার নিয়ে থাকতে লন্ডনে এক মাসের জন্য একটি বাসাও ভাড়া নিয়েছিলেন তিনি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.